শিরোনাম
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে “সতর্ক বার্তা” রক্তের বিভীষিকা, ধ্বংসের বিভীষিকা আর নয়।। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ২০২১খ্রিঃ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ২০২১খ্রিঃ ❄🌷 বঙ্গবন্ধুর🇧🇩শতবার্ষিকীতে দীপ্তিময় চলমান স্মৃতি 🌷❄ 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩শেখ মুজিব জাতির মূল বন্ধন রক্তে চলমান জীবনের স্পন্দন 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩 🇧🇩হে বঙ্গবন্ধু আজো খুঁজি তোমায়🇧🇩 🔘🔴দেখুন,আইন নয়, মানবতার বিপর্যয়🔴 শিতলাই রেলগেটে অসৎকার্য চরিতার্থে বিষাক্ত খাদ্য প্রয়োগে দুই কুকুরকে হত্যাঃ  ♥হে বঙ্গবন্ধু আজো খুঁজি তোমায়♥ 🌟বাংলাদেশের সুনাম ও অর্জন অটুট রাখতে ✴মুজিব বর্ষ-২০২০✴ এ সোনার বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন ৭ই মার্চ ১৯৭১ খ্রিঃ এর ভাষন ঐতিহাসিক আন্তর্জাতিক দলিল বঙ্গবন্ধুর বাংলাদেশ
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শিতলাই রেলগেটে অসৎকার্য চরিতার্থে বিষাক্ত খাদ্য প্রয়োগে দুই কুকুরকে হত্যাঃ 

Coder Boss / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

অসৎকার্য চরিতার্থে বিষাক্ত খাদ্য প্রয়োগে দুই কুকুরকে হত্যাঃ

শিতলাই রেলগেট,থানা -দামকুড়া মেট্রোপলিটন পুলিশ, রাজশাহীতে গত ০৯.০৩.২০২১ দিবাগত রাতে কে বা কারা খাদ্যের সাথে বিষাক্ত পদার্থ মিশিয়ে খাওয়ালে কুকুর দুটি ভারসাম্যহীন হয়ে পড়ে থাকতে দেখা যায় । তার মুখ দিয়ে লালা ও সাদা ফেনা পড়তে থাকে । তাকে কোন খাদ্য দিলে গ্রহণ ব্যর্থ হয়। কোন রকমে পানি পান করানো হলেও সফলতা আসে নাই। গত ১০.০৩.২০২১ দিবাগত রাতে দুই কুকুরের মৃত্যু ঘটে।
অদ্য ১১.০৩.২০২১ খ্রিঃ তারিখ কুকুর দুটিকে মাটি চাপা দেওয়া হয়।

ঘটনা অনুসন্ধানে জানা গেছে, শিতলাই রেলগেটে সারাদিন ক্যারাম খেলা ও বিভিন্ন লোকের সমাগম হয়। সকলেই কুকুর সম্পর্কে জানে । প্রতিদিন রাত ১২ টার পর রাত আনুমানিক ২ টা বা তার পরও কে বা কারা রেলগেট সংলগ্ন এলাকায় পিশাচের মতো মাঝেমধ্যে চলাফেরা করে।ঐ কুকুরগুলো বাধা প্রদান করতো। যাতে তাদের সম্ভবত নানা অসুবিধা সৃষ্টি হতো। ঘটনাক্রমে এক মাতাসহ বড় তিনটি কুকুর বাধা প্রদান করে আসতো।
লোকজনের ধারণা দৈবাৎক্রমে মা ও তার এক বাচ্চা বেঁচে যায় এবং আর ঐ দুটি কুকুর হৃদয়হীন শয়তানের শিকারে পরিণত হয়। এই রেলগেট এলাকায় তিনটি চা এর স্টলও রয়েছে । টুকরোগুলো দিবসরাতি ঐ সমস্ত স্থান ও পাশের বাড়ির বাইরে থাকতো।
পাশের বাড়িওয়ালা নিয়মিত দিন রাতে তিনবার ও ততোধিক বার খেতে দিতো।
এই জন্য প্রশাসনসহ সকল মানবতা সম্পন্ন মহৎ মানুষের দৃষ্টি আকর্ষণ করা হলো।
মানুষের বিবেক জাগ্রত হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ